রকচিপ চায়না কোরের "স্পেশাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড" জিতেছে, এবং RK3588 চমৎকার প্রযুক্তিগত উদ্ভাবন পণ্যের জন্য পুরস্কার জিতেছে

- 2023-02-01-

5ই জানুয়ারী, 2022 কিন-ঝুহাই-ম্যাকাও ইন্টিগ্রেটেড সার্কিট ইন্ডাস্ট্রি প্রমোশন সামিট এবং 17 তম "চায়না কোর" পুরস্কার অনুষ্ঠানে, রকচিপ ইলেকট্রনিক্স কোং, লিমিটেড (এর পরে "রকচিপ" হিসাবে উল্লেখ করা হয়েছে) ডাবল উপাদান পুরস্কার জিতেছে, এবং "স্পেশাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড" এবং নতুন প্রজন্মের ফ্ল্যাগশিপ চিপ RK3588 "চমৎকার প্রযুক্তিগত উদ্ভাবন পণ্য" পুরস্কার জিতেছে।



এটা উল্লেখ করার মতো যে "চায়না কোর" স্পেশাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড হল একটি নতুন প্রতিষ্ঠিত এন্টারপ্রাইজ অ্যাওয়ার্ড, যার লক্ষ্য হল দেশীয় ইন্টিগ্রেটেড সার্কিট শিল্পের উন্নয়নে অনুকরণীয় এবং অসামান্য অর্জনকে স্বীকৃতি দেওয়া। যে উদ্যোগগুলি ফলপ্রসূ ফলাফল অর্জন করেছে, সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছে এবং "চায়না কোর" এর আগের দুর্দান্ত পণ্য সলিসিটিশন কার্যক্রমে শক্তিশালী উদ্ভাবন করেছে। এখন পর্যন্ত রকচিপ মোট ১৬ বার "চায়না কোর" পণ্যের সম্মান জিতেছে। এইবার, "বিশেষ অর্জন পুরস্কার" প্রদান করা হচ্ছে রকচিপ পণ্যের মূল্যের পূর্ণ স্বীকৃতি এবং পণ্যগুলির পিছনে স্বাধীন উদ্ভাবনের ধারণার উচ্চ স্বীকৃতি।



রকচিপের একটি নতুন প্রজন্মের ফ্ল্যাগশিপ চিপ হিসাবে, RK3588 চিপ, যা "মহৎ প্রযুক্তিগত উদ্ভাবনী পণ্য" এর জন্য পুরস্কার জিতেছে, বাজার দ্বারা ব্যাপকভাবে স্বাগত জানানো হয়েছে।



এটা বোঝা যায় যে Rockchip RK3588 som, যা ARM আর্কিটেকচার, উন্নত 8nm প্রক্রিয়া প্রযুক্তি গ্রহণ করে, কোয়াড-কোর Cortex-A76 এবং কোয়াড-কোর Cortex-A55 (মোট 8টি কোর) একীভূত করে এবং একটি পৃথক নিয়ন কোপ্রসেসর, 8K ভিডিও কোডেক সমর্থন করে। , অনেক শক্তিশালী এমবেডেড হার্ডওয়্যার ইঞ্জিন সরবরাহ করে, উচ্চ-সম্পন্ন অ্যাপ্লিকেশনের জন্য চরম কর্মক্ষমতা প্রদান করে এবং বিভিন্ন শিল্পের পণ্য কাস্টমাইজেশন চাহিদা মেটাতে সমৃদ্ধ কার্যকরী ইন্টারফেস প্রদান করে।

বর্তমানে, RK3588 চিপ দিয়ে সজ্জিত অংশীদার পণ্য এবং প্রকল্পগুলি মসৃণভাবে সম্পাদিত হয়েছে, এজ কম্পিউটিং, বৈদ্যুতিক যানবাহন, শক্তি এবং শিল্প, মেশিন ভিশন, স্মার্ট মেডিসিন, স্মার্ট অফিস শিক্ষা, স্মার্ট ব্যবসা, ভোক্তা ইলেকট্রনিক্স, রোবট, আর্ম পিসি, ভিআর/এআর, রোবট, স্মার্ট বিজনেস শো, ইত্যাদি।