হার্ডওয়্যারে কোর বোর্ডের ভূমিকা, সুবিধা এবং অসুবিধা সম্পর্কে কথা বলুন

- 2022-01-05-

কোর বোর্ড, নাম অনুসারে, একটি ইলেকট্রনিক মাদারবোর্ড যা হার্ডওয়্যার কাঠামোর মূল উপাদান এবং সার্কিটগুলির সাথে প্যাকেজ করা এবং প্যাকেজ করা। এটিতে জটিল ওয়্যারিং, একাধিক স্তর, উচ্চ-ফ্রিকোয়েন্সি সংকেত হস্তক্ষেপ এবং উচ্চ ডিভাইসের ঘনত্বের বৈশিষ্ট্য রয়েছে। বেশিরভাগ মূল বোর্ড প্রসেসর, মেমরি এবং স্টোরেজকে একীভূত করে। , পাওয়ার ম্যানেজমেন্ট এবং পিন, পিন এবং সমর্থনকারী সাবস্ট্রেটের মাধ্যমে একসাথে সংযুক্ত, প্রয়োগের একটি নির্দিষ্ট ক্ষেত্র অর্জন করতে।
মূল বোর্ড কার্যকরভাবে প্রকল্পের দক্ষতা উন্নত করতে পারে। বিকাশকারীরা টার্গেট বোর্ড ডিজাইন সহজ করতে, পণ্যের বিকাশের সময় বাঁচাতে এবং বাজারের জন্য সময় কমাতে এটি ব্যবহার করতে পারেন। অসুবিধা হল যে কোর বোর্ড বাজারের অসম গুণমান রয়েছে এবং এটি বেছে নিতে অনেক প্রচেষ্টা লাগে।

হার্ডওয়্যার নির্বাচনে, প্ল্যাটফর্ম এবং মূল বোর্ড সমানভাবে গুরুত্বপূর্ণ। একটি প্ল্যাটফর্ম সমাধান নির্বাচনের ভিত্তিতে, একটি উচ্চ-মানের কোর বোর্ড খুঁজে বের করা হল প্রকল্পের মসৃণ বাস্তবায়ন এবং সাফল্য নিশ্চিত করার মূল চাবিকাঠি। এটি বিভিন্ন দিক থেকে বিবেচনা করার সুপারিশ করা হয়, প্রথম কোর বোর্ডের ডিভাইস বিন্যাস এবং ডিভাইস বিন্যাস যুক্তিসঙ্গত কিনা; দ্বিতীয়টি হল ওয়্যারিং পর্যবেক্ষণ করা, ওয়্যারিংটি ঝরঝরে হওয়া দরকার এবং অগোছালো নয়; তৃতীয়টি হ'ল ডিভাইসের গুণমান, স্বজ্ঞাতভাবে ডিভাইসটির চেহারা পরীক্ষা করুন এবং একটি প্রাথমিক রায় করুন; শেষ হল মূল বোর্ডের প্রক্রিয়া; উপরের বিচার এবং নির্বাচন করা যেতে পারে.